অ্যাপল আইফোন এক্সএস এবং এক্সএস ম্যাক্স

apple iphone news,IPhone X Max
IPhone X Max
আগের বছরের তুলনায় অনেকটা বিপরীতে, অ্যাপলের সর্বশেষ অফার, আইফোন এক্সএস এবং এক্সএস ম্যাক, ভারতে স্মার্টফোনের ব্যবহারকারীদের প্রভাবিত করতে ব্যর্থ হয়েছে, যা বিশ্বের বৃহত্তম মোবাইল ফোন বাজারগুলির মধ্যে একটি। অ্যাপলটি 5.8 ইঞ্চি আইফোন এক্সএস এবং 6.5 ইঞ্চি আইফোন এক্সএস সর্বোচ্চ
 (আইফোনের সর্বকালের সর্বশ্রেষ্ঠ পর্দা) 13 ই সেপ্টেম্বর চালু করেছে। সমস্ত তিনটি ডিভাইস 7nm আর্কিটেকচারের উপর ভিত্তি করে অ্যাপল এর সর্বশেষ A12 বায়োনিক চিপসেটের সাথে লাগানো হয়েছে, যা ভাল কার্যক্ষমতার প্রতিশ্রুতি দেয়। কম ব্যাটারি ক্ষুধার্ত হচ্ছে।
২8 সেপ্টেম্বরে ভারতে সর্বশেষ ডিভাইস চালু করা হয়েছিল, তবে খুচরা বিক্রেতারা দাবি করে যে তারা প্রথমবারের মতো একটি নিচু প্রতিক্রিয়া পেয়েছে। ভারতীয়রা যখন আইফোনগুলি ভারতে আসার জন্য কঠোরভাবে অপেক্ষা করে তখন আগের মত - এবং বেশিরভাগ স্টক প্রথম সপ্তাহে নিজেই ব্যবহৃত হয় - খুচরা বিক্রেতা এখনো সরবরাহকৃত অর্ধেকেরও কম পরিমাণে থাকে।

অ্যাপল রাজস্বের মাধ্যমে বিশ্বের বৃহত্তম কারিগরি সংস্থা, তবে ভারতের বাজারে শেয়ারের মাত্র 1 শতাংশ হ্রাস পেয়েছে, চীনের স্মার্টফোনের ক্রমবর্ধমান জনপ্রিয়তা যেমন সিয়াওমি, ওয়ান প্লাস, ওপ্পো এবং ভিভো যা প্রায় 51% ভারতে স্মার্টফোনের বাজার। এই সংস্থাগুলি সস্তা দামগুলিতে স্মার্টফোনের প্রস্তাব দেয় না তবে তাদের বৈশিষ্ট্যগুলি আইফোন বা স্যামসাংয়ের গ্যালাক্সি ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলির মতো উচ্চ-শেষ মোবাইল ফোনে প্রস্তাবিত সমতুল্য।
আইফোন এক্সএস এবং এক্সএস ম্যাক্সে ভারতীয় গ্রাহকদের মনে রাখার জন্য, এই বছরের প্রথমবারের মত অ্যাপল ডুয়াল সিম ব্যবহার করে - একটি ন্যানো-সিম এবং ডিজিটাল ইএসআইএম ব্যবহার করে কিন্তু খুচরা বিক্রেতারা বলে যে সামগ্রিক প্রতিক্রিয়াটি তার স্বাভাবিক গ্রাহক বেস মধ্যে এমনকি স্বাভাবিক উদারতা উত্পাদনে ব্যর্থ হয়েছে। যাইহোক, তারা আশা করে যে, শত্রুর "অশুভ" সময় একবার বিক্রি শুরু হবে - পূর্বপুরুষদের প্রতি শ্রদ্ধা নিবেদন করার জন্য একটি হিন্দু অনুষ্ঠান শেষ হয়ে গেছে।

বেশিরভাগ খুচরা বিক্রেতা দাবি করে রবিবার রাতে 40-45% স্টক বিক্রি হয় নি। "প্রথম সপ্তাহান্তে নতুন আইফোন বিক্রিটি অবশ্যই গত বছরের আইফোন 8 এর চেয়ে বেশি ছিল, এটি আইফোন এক্স এর চেয়েও কম। এটি একটি প্রিমিয়াম প্রিমিয়াম স্মার্টফোন এবং ভারতে বিক্রি করার জন্য কিছু সময় নেবে"। ব্রায়ান বিড, রিলায়েন্স ডিজিটাল সিইও, ড।
বিশ্লেষকরা আরও বলেছিলেন যে এই স্মার্টফোনের অত্যন্ত উচ্চ মূল্যের কারণে অ্যাপলকে তার হার্ডকোর গ্রাহকদের বাইরে আইফোন বিক্রি করা কঠিন হতে পারে, যা অধিকাংশ ভারতীয়দের নাগালের বাইরে।

Post a Comment

0 Comments