রিলায়েন্স ইনফ্রাস্ট্রাকচারের মুম্বাই মেট্রো ও গ্লোবাল

রিলায়েন্স ইনফ্রাস্ট্রাকচারের মুম্বাই মেট্রো ও গ্লোবাল ডিজিটাল পেমেন্ট লিডার পেপ্যালের সাথে অনলাইনে রিচার্জ পেমেন্টের অংশীদারিত্ব করেছে।

এর সাথে মুম্বাই মেট্রো ভ্রমণকারীরা রিলায়েন্স মুম্বাই মেট্রো ওয়েবসাইট বা পেপ্যালের শক্তিশালী ঝুঁকি ও নিরাপত্তা প্ল্যাটফর্ম দ্বারা সমর্থিত অ্যাপ্লিকেশনগুলিতে তাদের স্মার্ট কার্ড রিচার্জ করতে পারে।
পেপ্যাল ​​ইন্ডিয়া ডিরেক্টর (চ্যানেল অংশীদারিত্ব) দেবেন্দ্র ত্রিবেদী বলেন, "মুম্বাই মেট্রো পেমেন্ট নেটওয়ার্কের সাথে পেপ্যালের একীকরণ ট্রানজিট সিস্টেমের চিত্তাকর্ষকতাকে মিরর করে এবং ভর ট্রানজিট সেক্টরে আমাদের প্রবেশকে চিহ্নিত করে, যা যাত্রীদের সহজ এবং নিরাপদ পেমেন্ট অভিজ্ঞতা সহজ করে দেয়।
Reliance Infrastructure Mumbai Metro and Global,Mumbai Metro,paypalMetro,Paypal Mumbai,metro paypal
Mumbai Metro and Global


মুম্বাই মেট্রো স্থাপনের পর থেকেই রিলায়েন্স ইনফ্রাস্ট্রাকচার তার টিকিট সিস্টেমকে বিপ্লব করার ক্ষেত্রে বড় পদক্ষেপ গ্রহণ করেছে এবং নগদ অর্থহীন মোডকে উৎসাহিত করার জন্য ডিজিটালভাবে উন্নত প্রতিষ্ঠান হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।
সর্বশেষ প্রযুক্তি ব্যবহার করে এটি মোবাইল টিকিটিংয়ের অগ্রগতি এবং ভারতে প্রথম মেট্রো ছিল নভেম্বর 2016-এ বিক্ষোভের সময় ভেরোভা-অন্ধের-ঘাটকোপার 11.40 কিমি দীর্ঘ মুম্বাই মেট্রো জন্য ডিজিটাল অর্থের মাধ্যমে অর্থ প্রদান করতে।
মেট্রো যাত্রীরা মুম্বাই মেট্রো ওয়েবসাইটে পেপ্যাল ​​পেমেন্ট গেটওয়ে বেছে নেওয়ার জন্য কোম্পানির মোবাইল ওয়েবসাইট এবং ইন্টারনেট-সক্রিয় মোবাইল ফোনের পাশাপাশি তাদের স্মার্ট কার্ড রিচার্জ করতে পারেন।

Post a Comment

0 Comments