বারো হাজার টাকার মধ্যে তিনটি ল্যাপটপ

1 মাইক্রোম্যাক্স এটম :- মাইক্রোম্যাক্স ক্যানভাস ল্যাপবুক L1161 বিশ্বের সেরাগুলির মধ্যে রয়েছে: একটি ভারী-দায়িত্ব 11 ঘন্টা ব্যাটারির ব্যাকআপ এবং একটি প্রি-ইনস্টল করা উইন্ডোজ 10. সহ ইন্টেল কোয়াড কোর প্রসেসর (1.83GHz পর্যন্ত) ডুয়াল স্পিকার এবং ২9.46 সেমি (11.6) আইপিএস প্রদর্শন একটি আনন্দদায়ক দৈনন্দিন কম্পিউটিং অভিজ্ঞতা জন্য তোলে।
11.6 ইঞ্চি (1366x768) এইচডি  ডিসপ্লে  ইন্টেল এটম কোয়াড কোর প্রসেসর, 1.83GHz বেস প্রসেসর গতি  সহ এটার অপারেটিং সিস্টেম হচ্ছে উইন্ডোজ টেন লাইফটাইম ফ্রি সহ এটার মধ্যে DDR3 র্যাম  আছে 2gb সঙ্গে আছে ইন্টিগ্রেটেড গ্রাফিক্স  এটার মেমোরি আছে 32gb এটার ওজন সাধারণত 1.72 kg 


2  আরডিপি থিনবুক:- RDP ThinBook 1130-EC1 বুদ্ধিমান নকশা এবং হার্ডওয়্যার যা শুধুমাত্র পাতলা এবং লাইটার নয় বরং তার আগের সংস্করণগুলির চেয়েও দ্রুত নির্মিত হয়। এই অতি লাইটওয়েট পোর্টেবল ল্যাপটপটি পিসি এর দাবির চাহিদাগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। ইন্টেল 1.92GHz প্রসেসর দ্বারা চালিত, এই ল্যাপটপটি আইপিএস প্রদর্শনের পাশাপাশি ফ্লাং্ট করতে পছন্দ করে এমন স্টাইলের সাথে কর্মক্ষমতা পরিচালনা করে যা পরিতোষ দেখার জন্য সঠিক রঙ এবং বিস্তৃত কোণ তৈরি করে। এটি একটি সম্পূর্ণ ডেস্কটপ অপারেটিং সিস্টেম হিসাবে আউটহাইন করে তোলে যা উইন্ডোজ 10 এর আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলির সাথে রয়েছে যার মধ্যে কোর্টানা এবং মাইক্রোসফ্ট এজ এবং স্মার্ট অঙ্গভঙ্গি রয়েছে। আপনি মাইক্রোসফ্ট উইন্ডোজ 10 এ চলাকালীন সময়ে সময়মত নিরাপত্তা আপডেট এবং ডেটা সুরক্ষা নিশ্চিত করতে পারেন। 10.5 ঘন্টা পর্যন্ত সর্বাধিক ব্যাটারি ব্যাকআপ অর্থাত আপনি প্রতিদিন, বিশেষ করে একচেটিয়া পাওয়ার সঞ্চয় বৈশিষ্ট্যটি কার্যকরী করতে এবং দক্ষতা উন্নত করতে কাজ করতে এবং পরিচালনা করতে পারেন। একটি দীর্ঘায়িত ব্যাটারি জীবন সক্রিয় করে। 2.5 "এইচডিডি / এসএসডি একটি ঐচ্ছিক হিসাবে আসে। আপনার সাথে থিনবুক 1130-EC1 নির্বাচন করলে আপনি ভাল পারফরমেন্স পাবেন না। প্রায় অবিশ্বাস্য নয় এমন অ্যাপ্লিকেশন, ফটো, চলচ্চিত্র এবং আরও অনেক কিছু আপনার লাইব্রেরি প্রসারিত করার স্বাধীনতা উপভোগ করুন। 
                                                                       
Three laptops of twelve thousand rupees,laptop
Three laptops of twelve thousand rupees

3 আইবল কম্পবুক:-  ইন্টেল চতুর্ভুজ কোর প্রসেসর এবং মাইক্রোসফ্ট উইন্ডোজ 10 হোম একক ভাষা সহ পাওয়ার প্যাকড, পণ্যটিতে ২ গিগাবাইট র্যাম + 32 গিগাবাইটের অন্তর্নির্মিত স্টোরেজ এবং 64 গিগাবাইট পর্যন্ত এসডি কার্ডও সমর্থিত। আইবল কম্পবুক এক্সেলেন্স-ওএইচডি প্রিমিয়াম অনুভূতির সাথে সমর্থিত সুন্দর এবং মসৃণ নকশা দিয়ে সুন্দরভাবে প্রকৌশলী। বেশ কম কম্প্যাক্ট এবং হালকা ওজন মাত্র 1.1 কেজি। এটি বহন করা সহজ এবং আপনার ব্যাগ পুরোপুরি ফিট করে। এই ডিভাইসটি এমনকি আরও বিশেষ করে তোলে যা 1 টিবি পর্যন্ত বহিরাগত HDD সমর্থন করার বিকল্প যা ডিভাইসের ভিতরে লাগানো যায়, যার ফলে এটির কার্যকারিতা গতি এবং উত্পাদনশীলতা বৃদ্ধি পায়।

Post a Comment

0 Comments