amazon pay ডিটিএইচ রিচার্জ 50 টাকায় ২0% পর্যন্ত ক্যাশব্যাক অফার

amazon pay DTH recharge offer,amazon pay,recharge,DTH
amazon pay DTH recharge offer

 ডিটিএইচ রিচার্জ ২0% ক্যাশব্যাক অফার শর্তাবলী

amazon pay ডিটিএইচ রিচার্জ ক্যাশ ব্যাক অফার 50 টাকায় নগদ ২0% পর্যন্ত অফার অ্যামাজন পে (ইন্ডিয়া) প্রাইভেট লিমিটেড পূর্বে অ্যামাজন অনলাইন ডিস্ট্রিবিউশন সার্ভিসেস প্রাইভেট লিমিটেড নামে পরিচিত। ভারতের সকল অধিবাসীদের একটি Amazon.in অ্যাকাউন্ট আছে, যারা এই অফার শর্তাবলীতে তালিকাভুক্ত পদক্ষেপগুলি গ্রহণ করে, তারা ভারত থেকে ইস্যু করা প্রিপেইড মোবাইল সংযোগগুলির রিচার্জের ক্ষেত্রে এই অফারটি উপভোগ করতে যোগ্য। আপনার ডিটিএইচ রিচার্জ লেনদেনটি যদি আপনি একই ডিটিএইচ রিচার্জ লেনদেনের অন্য কোনও অফার না পান তবেই এই অফারটির জন্য যোগ্য। অফার শুধুমাত্র ডিটিএইচ গ্রাহক আইডি প্রতি একবারে বৈধ। এই প্রস্তাবটি 5 ই ডিসেম্বর, ২018 থেকে 31 ডিসেম্বর, 2018 উভয় দিন অন্তর্ভুক্ত অফার সময়সীমার থেকে বৈধ না হওয়া পর্যন্ত, এটি কোনও পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই এবং কোনও দায় ছাড়াই অ্যামাজন দ্বারা বাতিল বা বর্ধিত না হওয়া পর্যন্ত অনুমোদিত।গ্রাহক যাদের বিভিন্ন নাম, ঠিকানা, ফোন নম্বর বা ডিভাইসের সাথে একাউন্টে একাধিক অ্যাকাউন্ট আছে কেবলমাত্র এক অ্যামাজন অ্যাকাউন্টে নগদীকরণের যোগ্য হবেন। অন্যান্য সম্পর্কিত আমাজন অ্যাকাউন্ট থেকে করা লেনদেনগুলি এই অফারটির শর্তাবলী এবং অনুচ্ছেদ অনুসারে ক্যাশব্যাক অফারের জন্য অযোগ্য হবে। কোন গ্রাহক যিনি ডিটিএইচ রিচার্জগুলির জন্য প্রযোজ্য কোন পেমেন্ট পদ্ধতি ব্যবহার করে অফার সময়সীমার মোবাইল রিচার্জ এর সময় Amazon.com এ একটি ডিটিএইচ রিচার্জ কিনেছেন, সেটি 50 টাকা নগদ টাকা পর্যন্ত ২0% ক্যাশব্যাক পাওয়ার অধিকার পাবে ন্যূনতম রিচার্জ 100 টাকা।Amazon.com উপহার কার্ডের আকারে যোগ্য গ্রাহকদের কাছে ক্যাশব্যাক সরবরাহ করা হবে যা তাদের আমাজন পে ব্যালেন্সে জমা দেওয়া হবে।উপহার কার্ডের ব্যবহার এবং বিলি Amazon.com উপহার কার্ডের শর্তাবলী দ্বারা নিয়ন্ত্রিত হয়। 
এই অফার শুধুমাত্র ভারতে ইস্যু করা ডিটিএইচ সংযোগের রিচার্জে পাওয়া যায়, মোবাইল ফোনের জন্য বা ইউটিলিটি বিল পরিশোধের জন্য নয়। সন্দেহের পরিপ্রেক্ষিতে, এটি স্পষ্ট করে দেওয়া হয়েছে যে এই অফার Amazon.com এ উপলব্ধ এবং তালিকাভুক্ত নির্দিষ্ট DTH অপারেটরদের দ্বারা প্রদত্ত এবং ডিটিএইচ সংযোগগুলির রিচার্জে উপলব্ধ। অফার সময়কালে Amazon.com এ তৈরি সফল DTH রিচার্জগুলিতে গ্রাহকরা প্রাসঙ্গিক ক্যাশব্যাকের পরিমাণ এই অফার শর্তাবলী অনুসারে গণনা পাওয়ার যোগ্য হবেন। অফারের অধীনে রিচার্জ করার যোগ্য গ্রাহকের আমাজন পে ব্যালেন্স হিসাবে 3 দিনের মধ্যে প্রদান করা হবে। এই অফারটি কোনও ডিটিএইচ রিচার্জ লেনদেনের জন্য গ্রাহক দ্বারা, অ্যামাজন বিক্রেতা পরিষেবাদি প্রাইভেট লিমিটেড সংস্থাটি Amazon.in বাজারে স্থানান্তরিত বা ডিটিএইচ রিচার্জ বিক্রেতার দ্বারা বাতিল করা যাবে না। কোনও গ্রাহক এই অফার অধীনে যে কোনও শব্দটি মেনে চলতে ব্যর্থ হন তবে সে এই অফারের অধীনে নগদীকরণ পাওয়ার যোগ্য হবে না।অ্যামাজন কোনও সময়ে পূর্বে নোটিশ ছাড়াই এবং কোনও কারণ ছাড়াই, অফারটির এই শর্তাবলীগুলি পরিবর্তন / সংশোধন / বা সম্পূর্ণরূপে প্রতিস্থাপন করার জন্য এই অফারটি সীমাবদ্ধ রাখে।
অফারটি গ্রহণের উদ্দেশ্যে কোনও প্রতারণামূলক ক্রিয়াকলাপ সনাক্ত করা হলে অফারের অধীনে সুবিধাগুলি থেকে কোনও গ্রাহকের অযোগ্যতাকে অযোগ্য করার অধিকার সংরক্ষণ করে। গ্রাহক এবং ডিটিএইচ রিচার্জ বিক্রেতার মধ্যে সকল বিরোধের মধ্যস্থতাকারী সমাধান করা হবে এবং আমাজন বা তার অনুমোদিত কোনও সংস্থা এই ধরনের বিতর্ক বা মতবিরোধকে মধ্যস্থতা বা সমাধান করবে না বা এর দায়বদ্ধ বা বাধ্য থাকবে না। এই অফারে অংশগ্রহন করে, প্রতিটি গ্রাহক স্পষ্টভাবে সম্মত হন যে এই অফারটির সাথে সম্পর্কিত কোনও ক্ষতি বা ক্ষতির জন্য আমাজন বা তার অনুমোদিত কোনও সংস্থা দায়বদ্ধ হবে না। আমাজন দ্বারা আরো অনুরূপ বা অন্যান্য অফার সঞ্চালনের প্রতিশ্রুতি এখানে পরিমাণ কিছুই নেই। গ্রাহকদের অফার অংশগ্রহণ কোন ভাবে আবদ্ধ হয় না। এই ধরনের অংশগ্রহণটি স্বেচ্ছাসেবক এবং এটিই কেবল "সেরা প্রচেষ্টা ভিত্তিতে" তৈরি করা হচ্ছে।

Post a Comment

0 Comments