amazon pay পুনরাবৃত্তি রিচার্জ 30% পর্যন্ত ক্যাশব্যাক অফার:

amazon pay Repeat Recharge Offer,amazon pay cashback offer,amazon pay
amazon pay Repeat Recharge Offer

Amazon pay পুনরাবৃত্তি রিচার্জ অফার 

কোনও পেমেন্ট পদ্ধতি ব্যবহার করে আপনার পুনরাবৃত্তি মোবাইল রিচার্জ অ্যামাজনে করুন এবং 30% পর্যন্ত ক্যাশব্যাক পান। অফার প্রযোজ্য- আপনার পুনরাবৃত্তি মোবাইলে রিচার্জের উপর যদি আপনি আমাজনে প্রিপেইড মোবাইল রিচার্জ করে থাকেন রিচার্জ লেনদেনের সময় গ্রাহক অফার সময়কালের জন্য সর্বাধিক মোট ক্যাশব্যাক মাসে 30 ডলার
 অফারের জন্য যোগ্য হওয়ার জন্য কোনও ন্যূনতম রিচার্জ মান নেই
 ডিসেম্বার ২018 থেকে 31 ডিসেম্বর, 2018 সাল পর্যন্ত উভয় দিনই প্রস্তাব দেওয়া হয়েছে
 ক্যাশব্যাক রিচার্জের 3 দিনের মধ্যে আমাজন পেমেন্টের ব্যালেন্সে জমা দেওয়া হবে
এই অফার সব অপারেটর জুড়ে  রিচার্জ প্রযোজ্য
 এই অফারটি অন্য কোন রিচার্জ ক্যাশব্যাক অফারের সাথে সংযুক্ত করা যাবে না

পুনরাবৃত্তি রিচার্জ 30% ক্যাশব্যাক অফার শর্তাবলী

ভারতের সকল বাসিন্দাদের একটি Amazon.in অ্যাকাউন্ট আছে, যারা এই অফার শর্তাবলীতে তালিকাভুক্ত পদক্ষেপগুলি গ্রহণ করে, তারা ভারত থেকে ইস্যু করা প্রিপেইড মোবাইল সংযোগগুলির রিচার্জের ক্ষেত্রে এই অফারটি উপভোগ করতে যোগ্য।কোনও গ্রাহক যে কোনও উপলব্ধ অর্থপ্রদান পদ্ধতি ব্যবহার করে তার অর্থ প্রদানের মোবাইল রিচার্জ এর সময় Amazon.in এ একটি প্রিপেইড মোবাইল রিচার্জ গ্রহণ করে। ক্যাশব্যাকের সমতুল্য পাওয়ার যোগ্য প্রস্তাবগুলি 1 ডিসেম্বর ২018 থেকে 31 ডিসেম্বর 2018 উভয় দিন অন্তর্ভুক্ত। অফারগুলি কোনও পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই এবং কোনও দায় ছাড়াই তার নিজস্ব বিবেচনার ভিত্তিতে আমাজন দ্বারা প্রত্যাহার বা বর্ধিত করা যেতে পারে।প্রথম রিচার্জ অফারটি শুধুমাত্র সর্বমোট মোবাইলে রিচার্জ লেনদেনে Amazon.com এর সর্বোচ্চ ক্যাশব্যাকের জন্য নেওয়া যেতে পারে। পুনঃপ্রবর্তন রিচার্জ অফারটি যে কোনও সময়ে নেওয়া যেতে পারে। গ্রাহকের প্রতি অফার সময়কালে মোট ক্যাশব্যাক 30 মার্কিন ডলারের সর্বাধিক সবার পুনরাবৃত্তি রিচার্জের জন্য সীমাবদ্ধ।যোগ্য ক্রেতাদের কাছে ক্যাশব্যাক প্রদান করা হবে, কুইকসিলভার সলিউশন প্রাইভেট লিমিটেড উপহার কার্ড দ্বারা আমাজন গিফট কার্ডের আকারে, গ্রাহককে Amazon.com অ্যাকাউন্টে আমাজন  পেমেন্টের হিসাবে পরিশোধযোগ্য।উপহার কার্ড গুলি আমাজন পে ব্যালেন্স ব্যবহার প্রযোজ্য শর্তাবলী দ্বারা নিয়ন্ত্রিত হয়।এই অফার শুধুমাত্র ভারতের ইস্যু করা প্রিপেইড মোবাইল সংযোগগুলির জন্য রিচার্জে উপলব্ধ, পোস্টপেইড মোবাইল বিল পেমেন্টের জন্য নয় অথবা সরাসরি বাড়িতে বা ইউটিলিটি বিলগুলি পরিশোধের জন্য রিচার্জগুলিতে উপলব্ধ নয়। এটি স্পষ্ট করে দেওয়া হয়েছে যে এই অফার Amazon.com এ উপলব্ধ এবং তালিকাভুক্ত নির্বাচিত টেলিকম অপারেটরদের দ্বারা প্রদত্ত প্রিপেইড মোবাইল সংযোগগুলির রিচার্জে উপলভ্য।Amazon Offer এ উপলব্ধ মোবাইল রিচার্জগুলির জন্য অন্য যেকোন অফারের সাথে এই অফারটির অধীনে সুবিধাগুলি যুক্ত করা যাবে না।
গ্রাহকরা অফার সময়কালীন Amazon.com এর সমস্ত সফল মোবাইল রিচার্জগুলিতে প্রাসঙ্গিক ক্যাশব্যাকের পরিমাণ এই অফার শর্তাবলী অনুসারে গণনা পাওয়ার যোগ্য হবেন।মোবাইল রিচার্জ করার পর 3 দিনের মধ্যে ক্যাশব্যাক এই অফারের অধীনে যোগ্য গ্রাহকের উপহার কার্ড হিসাবে, অ্যামাজন পে ব্যালেন্সে প্রদান করা হবে।এই অফারটি উপলভ্যতার সাথে সম্পর্কিত কোনও প্রশ্ন বা সমস্যাগুলি আমাজনকে সম্বোধন করা উচিত এবং কেবল অফার সময়কালের মধ্যেই বিনোদন করা হবে।কোনও গ্রাহক এই অফার অধীনে কোনও শব্দটি মেনে চলতে ব্যর্থ হন, তবে এই গ্রাহক এই অফারের অধীনে নগদীকরণ পাওয়ার যোগ্য হবেন না।
অ্যামাজন কোনও সময়ে পূর্বে নোটিশ ছাড়াই এবং কোনও কারণ ছাড়াই, অফারটির এই শর্তাবলীগুলি পরিবর্তন প্রতিস্থাপন করার জন্য এই অফারটি সীমাবদ্ধ রাখে।অফারটি গ্রহণের উদ্দেশ্যে কোনও প্রতারণামূলক ক্রিয়াকলাপ সনাক্ত করা হলে অফারের অধীনে সুবিধাগুলি থেকে কোনও গ্রাহকের অযোগ্যতাকে অযোগ্য করার অধিকার সংরক্ষণ করে।গ্রাহকদের এবং মোবাইল রিচার্জ বিক্রেতার মধ্যে সকল বিরোধের মধ্যস্থতাকারী সমাধান করা হবে এবং আমাজন বা তার কোনও অনুমোদিত সংস্থা বা মতবিরোধকে সমাধান করবে না ।এই প্রস্তাবটিতে অংশগ্রহন করে, প্রতিটি গ্রাহক স্পষ্টভাবে সম্মত হন যে এই অফারটির সাথে সম্পর্কিত কোনও ক্ষতির জন্য আমাজন বা তার অনুমোদিত কোনও সংস্থা দায়বদ্ধ হবে না ।আমাজন দ্বারা আরো অনুরূপ বা অন্যান্য অফার সঞ্চালনের প্রতিশ্রুতি এখানে পরিমাণ কিছুই নেই। এই অফার শর্তাবলী ভারতের আইন দ্বারা পরিচালিত হয় এবং নতুন দিল্লীর আদালতগুলি এই অফারটির সাথে সম্পর্কিত কোনও বিরোধ সম্পর্কে একচেটিয়া অধিকারভুক্ত থাকবে।গ্রাহকরা অফারে অংশ নিতে কোনওভাবে আবদ্ধ নন। এই ধরনের অংশগ্রহণটি স্বেচ্ছাসেবক এবং অফারটিকে "সেরা প্রচেষ্টা ভিত্তিতে" সম্পূর্ণরূপে তৈরি করা হচ্ছে।

Post a Comment

0 Comments