amazon pay BHIM UPI রিচার্জ অফার 25 টাকায় 10% ক্যাশব্যাক

amazon pay BHIM UPI recharge offer,amazon pay,BHIM UPI,Recharges
amazon pay BHIM UPI recharge offer.

amazon pay BHIM UPI রিচার্জ  অফার


BHIM UPI ব্যবহার করে Amazon.in এ আপনার অর্ডারের জন্য অর্থ প্রদান করুন এবং 25 টাকায়  10% পর্যন্ত ক্যাশব্যাক পান। ক্যাশব্যাক আপনার প্রথম ভীম ইউপিআই অর্ডার অফার সময়কালের জন্য প্রযোজ্য। এই অফারটি জানুয়ারী 1/1 2019 থেকে 31 জানুয়ারী 2019 (উভয় দিন অন্তর্ভুক্ত)। এই অফারটিতে কোন সর্বনিম্ন অর্ডার মান নেই। আপনি অফার সময়কালে শুধুমাত্র একবার cashback পেতে পারেন। আপনি পেতে পারেন সর্বোচ্চ ক্যাশব্যাক 25 টাকা। ক্যাশব্যাক অর্ডারের তারিখের 10 দিনের মধ্যে আমাজন পে ব্যালেন্স হিসাবে জমা দেওয়া হবে। আপনি http://www.amazon.in/viewstatement এ আপনার উপলব্ধ অ্যামাজন পে ব্যালেন্সটি দেখতে পারেন। এই অফারটি কার্ড বা ডেলিভারীতে এসএমএস বেতন লিঙ্কের জন্য ব্যবহার করা যাবে না। রিচার্জ, বিল পেমেন্টস, উপহার কার্ড এবং আমাজন পে ব্যালেন্স লোড ব্যতীত সমস্ত Amazon.in আদেশ, নগদীকরণের জন্য যোগ্য। আপনি যদি অন্য অফার (গুলি) এর জন্য যোগ্য হন তবে আপনি শুধুমাত্র সেই অফারটির জন্য সুবিধা পাবেন যা সর্বাধিক সুবিধা লাভ করে।

BHIM UPI রিচার্জ অফার শর্তাবলী

এই অফার শর্তাবলী Amazon.in এর সাথে যুক্ত। ব্যবহার এবং বিক্রয় এবং গোপনীয়তা বিজ্ঞপ্তিগুলির শর্তাবলী যা আপনি Amazon.in ব্যবহার করে সম্মত হন। এই অফারের শর্তগুলির সাথে সঙ্গতিহীন নয়, এই অফার শর্তগুলি শুধুমাত্র অফারের ক্ষেত্রেই প্রযোজ্য হবে। এই প্রস্তাবটি জানুয়ারী 1/1/2019 এবং 31 জানুয়ারী 2019 উভয় দিন অন্তর্ভুক্ত অফার সময়সীমার ভিত্তিতে কোনও পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই এবং কোনও দায় ছাড়াই APIPL দ্বারা বর্ধিত বা প্রত্যাহার করা হয়। অফার সময়কালের মধ্যে, যে কোনও গ্রাহক Amazon.com এর কোনও পণ্য গুলি ক্রয় করে নীচের উল্লেখযোগ্য বাদ দেওয়া পণ্যগুলির ব্যতীত এবং ইউনাইটেড পেমেন্ট ইন্টারফেস ইউপিআই পেমেন্ট পদ্ধতি ব্যবহার করে যেমন ক্রয় লেনদেনের জন্য অর্থ প্রদান করতে পছন্দ করে যোগ্য অর্থপ্রদান পদ্ধতি সর্বোচ্চ পরিমাণ 25 টাকা অনুসারে করের বেনিফিট অর্ডারের মানের মূল্যের 10% সমতুল্য ক্যাশব্যাক পাওয়ার যোগ্য হবে। উপরের প্রতিটি গ্রাহককে সন্তুষ্ট করা শর্তাবলী যোগ্য গ্রাহক হিসাবে উল্লেখ করা হয়। যোগ্য গ্রাহককে ক্রেতাইসভার্স সলিউশন প্রাইভেট লিমিটেড দ্বারা প্রদত্ত আমাজন উপহার কার্ডের আকারে যোগ্য গ্রাহকের কাছে প্রদান করা হবে, যোগ্য গ্রাহকের Amazon.com অ্যাকাউন্টের সাথে সম্পর্কিত আমাজন পেমেন্টের ব্যালেন্স হিসাবে অ্যামাজন উপহার কার্ড ব্যবহার এবং আমাজন পেমেন্ট ব্যালান্স ব্যবহার প্রযোজ্য। যদি কোন যোগ্য গ্রাহক অর্ডারটি ফেরত দেন বা আদেশটি বাতিল করেন বা কোন কারণে বাতিল হন, তবে এই আদেশটি অফারের জন্য যোগ্য হবে না। আদেশের তারিখের 10 দিনের মধ্যে যোগ্য গ্রাহকের কাছে সুবিধা প্রদান করা হবে।কোন পরিস্থিতিতে, এই অফারের অধীনে বেনিফিটটি এপিআইপিএল বা এএসএসপিএল এর পরিবর্তে নগদে নিষ্পত্তি হবে। 
এপিআইপিএল কোনও সময়ে, পূর্বে নোটিশ ছাড়াই, দায় ছাড়াই এবং কোনও কারণ ছাড়াই, এই অফার যুক্ত / পরিবর্তন / সংশোধন বা পরিবর্তনের জন্য  সম্পূর্ণভাবে বা সম্পূর্ণরূপে প্রতিস্থাপন করার জন্য, এই অফারটি সীমাবদ্ধ রাখে। এই প্রস্তাবটি উপভোগ করে, প্রতি যোগ্য গ্রাহক স্পষ্টভাবে সম্মত হন যে এই অফারের সাথে সরাসরি অথবা পরোক্ষভাবে গ্রাহক কোনও ক্ষতির জন্য এএসপিএল এবং এপিআইপিএল বা তাদের অনুমোদিত কোনও দায়বদ্ধ হবে না। এপিআইপিএল আরও অনুরূপ বা অন্যান্য অফার পরিচালনা করার প্রতিশ্রুতির পরিমাণ এখানে নেই এএসপিএল এবং এপিআইপিএল গ্রাহককে অফারের সুবিধা থেকে কোনও প্রতারণামূলক ক্রিয়াকলাপ সনাক্ত করার উদ্দেশ্যে পরিচালিত হওয়ার সুবিধা থেকে অযোগ্য ঘোষণা করার অধিকার সংরক্ষণ করে। এই অফার কেবলমাত্র বিশেষ পেমেন্ট মেথডগুলির মাধ্যমে পেমেন্ট করে।
এই অফার শর্তাবলী ভারতের আইন দ্বারা পরিচালিত এবং নিউ দিল্লির আদালতগুলি এই অফারটির সাথে সম্পর্কিত কোনও বিষয়ে বা বিরোধের উপর একচেটিয়া অধিকারভুক্ত থাকবে।

Post a Comment

0 Comments